আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় বাকপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ,গ্রেফতার ধর্ষক

রায়পুরা নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় বাকপ্রতিবন্ধী এক গৃহবধুকে ধর্ষণের ঘটনায় হায়েল(২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত হায়েল একই এলাকার বকুল মিয়ার ছেলে।

উপজেলার পলাশতলী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে গত ১৯ আগস্ট বৃহস্পতিবার রাত ১টার সময় এ ঘটনা ঘটে।

আজ সোমবার সকালে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে রায়পুরা থানায় লিখিত অভিযোগ দেয়া হয়।

পরে রায়পুরা থানার উপপরিদর্শক মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ধর্ষক হায়েলকর গ্রেফতার করে জিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, গত ১৯ তারিখে সন্ধা ৭টায় স্বামী শাশুড়ী গৃহবধূকে ঘরে ৪ বছরের ছেলে সন্তান রেখে বাড়ির পাশে ওয়াজ মাহফিলে যান। গৃহবধূ শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে পরেন। ওই গৃহবধুকে ঘরে একা পেয়ে একই এলাকার যুবক সুযোগ পেয়ে সিগারেট খেতে আগুনের কথা বলে দরজা খোলতে বলে। এ সময় ভয়ে ওই গৃহবধূর দরজা না খোললে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে গৃহবধূরকে হাত বেঁধে জোর পূর্বক ধর্ষণ করেন হায়েল।

পরে স্বামী শাশুড়ী বাড়ি ফিরে আসলে ছোট শিশু এ ঘটনার বর্ণনা দেন। পর দিন সকালে স্থানীয়দের জানালে শালিসি দরবারে ঘটনাটির মিমাংসার চেষ্টা করে। ভুক্তভোগী পরিবার ন্যায় বিচার না পেয়ে সোমবার সকালে রায়পুরা থানায় অভিযোগটি করে।

ভুক্তভোগীর স্বামী সেন্টু মিয়া বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর সু দৃষ্টি কামনা করে নরপশুর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।

রায়পুরা থানার পরিদর্শক তদন্ত গোবিন্দ সরকার বলেন,সোমবার সকালে অভিযোগ পেয়েই দ্রুত সময়ের মধ্যে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। মামলার পর তাকে আদালতে সোপর্দ করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...